ঢাকাশনিবার , ৯ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল জেলা যুবদল সভাপতির মৃত্যু

অনলাইন ভার্সন
জানুয়ারি ৯, ২০২১ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

বরিশাল জেলা (দক্ষিণ) যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নগরীর কাউনিয়া প্রধান সড়কের আকন ভিলার বাসিন্দা সেকেল উদ্দিন আকনের ছেলে পারভেজ আকন বিপ্লবের বয়স হয়েছিলো ৫০ বছর। তিনি স্ত্রী এবং ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে প্রথম এবং কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার মরদেহ কাউনিয়া আকন বাড়ি জামে মসজিদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

জেলা যুবদল সভাপাতি পারভেজ আকন বিপ্লবের অকাল মৃত্যুতে বরিশাল বিএনপিসহ রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু জানান, গত শুক্রবার সন্ধ্যার পর পারভেজ আকন বিপ্লব বুকে ব্যাথা অনুভব করেন। প্রথম দিকে বিষয়টিতে তেমন গুরুত্ব দেননি তিনি ও তার পরিবারের সদস্যরা। রাত ২টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা পারভেজ আকন বিপ্লবকে মৃত ঘোষণা করেন।

জেলা যুবদল সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সদস্য বিপ্লবের মৃত্যুতে বরিশালের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

বাদ জোহর নগরীর কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার মরদেহ কাউনিয়া আকন বাড়ি মসজিদ গোরস্থানে দাফন করার কথা জানিয়েছেন জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।