ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদক কারবারি নিহত

অনলাইন ভার্সন
এপ্রিল ২২, ২০১৯ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: কক্সবাজারের উখিয়ায় বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা ও ধারালো কিরিচসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৬টায় উখিয়ার পালংখালী ইউনিয়নের কেরুনতলী এলাকায় ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকার ১৩ নং রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের ছেলে সাইফুল ইসলাম (২১) ও ১৯ নং রোহিঙ্গা ক্যাম্পের নবী হোসেনের ছেলে ফারুক হোসেন (২৫)।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই দীপংকর রায় জানিয়েছেন, উখিয়া উপজেলার পালংখালীতে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়। বিজিবির কাছে এমন খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ দুইজনের মরদেহ ও সেই সাথে ধারালো কিরিচসহ কিছু দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। অনেক খুঁজাখুঁজির পরে তাদের নাম ঠিকানা পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। তবে এ ব্যাপারে বিজিবির বক্তব্য পাওয়া যায়নি।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।