ঢাকাশুক্রবার , ১৭ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ফাইনাল নিয়ে বাড়তি পরিকল্পনা নেই: মাশরাফীর

অনলাইন ভার্সন
মে ১৭, ২০১৯ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা স্পোর্টস ডেস্ক: আয়ারল্যান্ডে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে দারুণ খেলছে বাংলাদেশ। বিশ্বকাপের আগে প্রস্তুতির মঞ্চে এখন পর্যন্ত অপরাজিত তারা। চাপ নিচ্ছে না ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের ফাইনাল নিয়েও।

ডাবলিনের মালাহাইড স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় বিকাল পৌনে ৪টায় ফাইনালে ক্যারিবীয়দের মুখোমুখি হবে টাইগাররা। চলতি সিরিজে আগের দুই লড়াইয়ের দুটিতেই প্রতিপক্ষটিতে হারিয়েছে তারা।

বহুদলীয় সিরিজে এর আগে ছয়বার ফাইনাল খেলেছে বাংলাদেশ। ছয়বারই হতাশার আগুনে পুড়তে হয়েছে তাদের। সেই না পাওয়ার বেদনা ঘুচানোর মোক্ষম সুযোগ এবার।

তবে ফাইনাল বলে উইন্ডিজের বিপক্ষে বাড়তি চাপ নিতে নারাজ বাংলাদেশ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন ‘নড়াইল এক্সপ্রেস’।

“ফাইনাল নিয়ে বাড়তি কোনো পরিকল্পনা নেই। এখন পর্যন্ত আমরা টুর্নামেন্টে যেভাবে খেলেছি ফাইনালেও সেভাবে খেলতে চাই। ফাইনাল নিয়ে বাড়তি পকিল্পনার চিন্তা করে অতিরিক্ত চাপ নেওয়ার দরকার আছে বলে আমি মনে করি না।”

সিরিজে আগের দুই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে যথাক্রমে ৮ উইকেট ও ৫ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। তাই বলে ফাইনালে প্রতিপক্ষটিকে হালকাভাবে নিতে নারাজ মাশরাফী।

“আমরা তাদের বিপক্ষে দুটি ম্যাচ জিতেছি। তবে এর মানে এই নয় যে, তৃতীয় ম্যাচটাও আমরা সহজে জিতবো। ওয়েস্ট ইন্ডিজের মানসম্পন্ন অনেক খেলোয়াড় আছে, যারা যেকোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে। কঠিন লড়াই হবে বলে আমরা আশা করছি। আমরা নিজেদের মতো করে প্রস্তুতি নিচ্ছি।”

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।