ঢাকাসোমবার , ১৮ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রতারণা করে কোটি টাকা হাতিয়ে নেওয়ায়, রাজপাড়া থানায় মামলা

bulbul ob
অক্টোবর ১৮, ২০২১ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীতে প্রতারণা করে ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজপাড়া থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী ডাঃ আজিজুল হক।
মামলা সুত্রে জানা যায়, তেরখাদিয়ার প্রতারক রুবেল সরকার ওরফে রাসেল ও লক্ষীপুর ঝাউতলার মোতাহারুল ইসলামের ছেলে তাসকিন এবং ফায়সাল আহম্মেদ নিজেদের ডিবি’র ওয়ারেন্ট অফিসার ও আয়কর অফিসার পরিচয় দিয়ে ডাঃ আজিজুল হকের নিকট থেকে ৯৫ লক্ষ টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়।
মামলা সুত্রে আরও জানা যায়, ডাঃ আজিজুল হকের স্ত্রী মাহমুদা খানমের বড় বোনের দুই ছেলে তাসকিন ও ফায়সাল তাদের আত্নীয় হওয়ায় সরল বিশ্বাসে তাদের প্রতারণার শিকার হন তিনি। তাসকিন ও ফায়সালের সহযোগিতায় রুবেল সরকার ওরফে রাসেল সরকার হাইকোর্টে ভুয়া মামলা ও আয়কর এবং দুর্নীতি দমন কমিশনের অভিযোগ তুলে ভয় ভিত্তি প্রদান করে কয়েক দফায় ৯৫ লক্ষ টাকা নেয়। পরে ভুক্তভোগী বিষয়টি খোঁজ নিয়ে জানতে পারেন তার সাথে প্রতারণা করেছেন প্রতারক চক্র।
এ বিষয়ে পরিবারের সাথে আলাপ আলোচনা করে ডাঃ আজিজুল হক গতকাল ১৭ অক্টোবর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। (মামলা নং ১৭)
এ বিষয়ে কথা বললে ডাঃ আজিজুল হক বলেন, পূর্ব পরিচিত হওয়ায় আমি তাদের কথা বিশ্বাস করি। তারা আমাকে দুর্নীতি দমন কমিশনের করা হাইকোর্টের ভুয়া মামলা ও আয়কর দেখিয়ে ভয় ভিত্তি প্রদান করেন। এসকল বিষয়ে রুবেলকে সহযোগিতা করেন আমার স্ত্রীর আত্নীয় পরিচয়ে ফায়সাল ও তাসকিন। পরে ঐ টাকা ভাগবাটোয়ারা করে নেয় প্রতারক তিনজন।

বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, প্রতারকদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।