সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ সদস্যের মাদক সংশ্লিষ্টতা পেলে তার স্থান হবে কারাগারে: কমিশনার 

omor faruk
জানুয়ারি ১৬, ২০১৮ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কোন পুলিশ সদস্যের মাদক সংশ্লিষ্টতা পেলে তার স্থান হবে কারাগারে বলে সাফ জানিয়ে দিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুববর রহমান পিপিএম। মঙ্গলবার বিকেলে নগরীর রাজপাড়া থানাধীন  গোলজারবাগ উচ্চ বিদ্যালয় মাঠে জঙ্গিবাদ ও মাদক বিরোধী এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রদানকারে এ কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, মাদক সমাজ ও জাতিকে ধ্বংস করে দিচ্ছে। তাই মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়া হবে। মাদক ব্যবসার কাছে পুলিশের কোন সদস্য সহযোগিতা করলে তার স্থান হবে কারাগারে। তার বিরুদ্ধে কারণ দর্শানো ছাড়াই ব্যবস্থা নেওয়া হবে। থানার অফিসার ইনচার্জ ওসিদের মাদক সংশ্লিষ্টতা পেলেও তাকে সরাসরি বদলি করা হবে। এ বিষয়ে কোন আপোষ করা হবে না। জঙ্গিবাদ যেমন প্রতিহত করা হয়েছে তেমনিভাবে মাদক ব্যবসায়ীদেরও প্রতিহত করা হবে।  তাই যারা মাদক ব্যবসা করছে তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহবান জানান তিনি।
রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আজিজুল আলম বেন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিসি (পশ্চিম) আমির জাফর, ডিসি সদর তানভীর হায়দার চৌধুরী, এসি সদর ইফতেখায়ের আলম, ও রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। আরএমপি পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব ছাড়াও সমাজের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সভায় রাজপাড়া থানা এলাকার নয় জন মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা পরিত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার শপথ গ্রহণ করেন এবং আরএমপি পুলিশের নিকট আত্মসমর্পন করেন। এর মধ্যে ৬ জন পুরুষ ও ৩ জন নারী। এছাড়া কর্মসংস্থানের উদ্দেশ্যে মাদক ব্যবসা পরিত্যাগকারীদের মধ্যে ৪ জনকে সেলাই মেশিন ও ১ জনকে ভ্যান প্রদান করা হয়।
খবর২৪ঘণ্টা/এমকে

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।