সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৬ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সঙ্গে “বন্দুকযুদ্ধে” জেএমবির আমির নিহত।

Ea Shihab
নভেম্বর ৬, ২০১৮ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহী (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জেএমবির বাংলাদেশ শাখার আমির খোরশেদ আলম ওরফে মাস্টার ওরফে সামিল (৩৮) নিহত হয়েছেন। নিহত খোরশেদ আলম জামালপুরের সরিষাবাড়ীর বোনারপাড়ার আব্দুল খালেকের ছেলে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সনাতন চক্রবর্তী জানান, সোমবার দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার পিরবের ভাতিপুকুর এলাকায় টহল পুলিশের ওপর একদল দুষ্কৃতিকারী হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়।এতে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে এক যুবককে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়।

কিন্তু পথিমধ্যে রক্তক্ষরণে কারণে তার মৃত্যু হয় বলে শজিমেকের জরুরি বিভাগে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আহসান ও কনস্টেবল সাব্বির আহত হন। তাদের উদ্ধার করে জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও বলেন, পরে ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি, বার্মিজ চাকু, চাপাতি, কিছু পাউরুটি ও কলার অংশ জব্ধ করা হয়।

খবর২৪ঘন্টা / সিহাব

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।