ঢাকাশুক্রবার , ৩১ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

omor faruk
জানুয়ারি ৩১, ২০২০ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বানেশ্বর সু-বাজার দলকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়া গৌরব অর্জন করে ধান হাটা একাদশ।
বানেশ্বর বনিক সমিতির আয়োজনে বানেশ্বর সরকারি কলেজ মাঠে  শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য  প্রফেসর ডাঃ মোঃ মুনসুর রহমান এই ফাইনাল টুনামেন্ট খেলার শুরু করেন।
বানেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ সুলতান সভাপতিত্বে ও বানেশ্বর বনিক সমিতির সদস্য  সদস্য এরশাদের সার্বিক সহযোগিতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুঠিয়া থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম, পুঠিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহামনা. পুঠিয়া সকল ইউনিয়নের চেয়াম্যানগণ ও বানেশ্বরের বিশিষ্ট সার ব্যবসায়ী মোঃ ওসমান আলী, মোঃ আঃ হামিদেরসহ বনিক সমিতির কার্যনিবার্হী কমিটির সদস্যবৃন্দ এবং পুঠিয়া উপজেলার প্রাক্তন খেলায়াবৃন্দ। মাঠে বিপুল পরিমান দর্শক উপস্থিত হয়ে ফাইনাল খেলাটি উপভোগ করেন।
খেলাটি রেফারীর দায়িত্ব পালন করেন,আমির হামজা ওরফে সোনামিয়া। খেলা শেষে বিজয়ী ও বিজীত দলে খেলোয়ারদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেওয়ার কথা থাকলেও পুঠিয়া-দুর্গাপুরের সাংসদ প্রফেসর ডা. মনসুর রহমান বিশেষ কাজে চলে যাওয়ায় বিশেষ অতিথি উপস্থিতিগণ পুরুষকার তুলে দেন।

এস/আর               

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।