ঢাকারবিবার , ৬ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সক্রিয় সদস্য গ্রেফতার

অনলাইন ভার্সন
অক্টোবর ৬, ২০১৯ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়ায় গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল আনুমানিক ৯টার দিকে তাদের নিজ নিজ এলাকা থেকে আটক করে পুঠিয়া থানা পুলিশ। আটককৃতরা হলো, পুঠিয়া উপজেলা পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রকিবুল হাসান ওরফে রকি (১৮), একই উপজেলার বারইপাড়া সরদারপাড়া এলাকার সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম ওরফে তন্ময় (১৮) এবং সরদারপাড়া গ্রামের সিরাজুলের ছেলে এসএম হাসিবুল হাসান (১৮)।

গত শনিবার সন্ধ্যা আনুমানিক পৌনে ৭টার দিকে পুঠিয়া উপজেলার গাওপাড়া ঢালান এলাকার বাবুর ছেলে শামীম রেজা (১৯) তার মামাতো ভাই নিবির মন্ডল (১৭) ও বন্ধু শ্রী সুদীপ কুমার মন্ডল (২০) সহ উপজেলার কৃষ্ণপুর সাকিনস্থ ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে একটি কালভার্টে বসে গল্প করছিলেন। এ সময় রকি, তন্ময় ও হাসানসহ অজ্ঞাতনামা

আরো কয়েকজন উপস্থিত হয়ে তাদের এলোপাথাড়িভাবে মারপিট করে শামীমকে পাশের পরিত্যক্ত একটি বিল্ডিং ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক এক তরুণীর সাথে অন্তরঙ্গ ভিডিও ধারণ করে সেই ভিডিও পরিবারের কাছে দেখানো ছাড়াও পুলিশকে দেওয়ার ভয় দেখিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। শামীম কৌশলে সেখান থেকে পালিয়ে যায় ও পুঠিয়া থানায় গিয়ে একটি অভিযোগ দেন। অভিযোগ পেয়ে পুলিশ রোববার সকালে তাদের নিজ নিজ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ এমন কর্মকাÐের সাথে জড়িত। চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, আসামী গ্রেফতারের পর রোববার দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শহীদুল্লাহ গ্যাংকালচার অপরাধ চক্রের সদস্যদের অপকর্ম বিস্তারিত তুলে ধরেন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।খবর২৪ঘণ্টা, এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।