ঢাকাবুধবার , ৬ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

khobor
নভেম্বর ৬, ২০১৯ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়ায় ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ৫০০/-টাকাসহ মোঃ আলীরাজ ইসলাম (২৯),
নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৫’র সদস্যরা ।  মঙ্গলবার (৫ নভেম্বর) দিনগত রাত ১.৪৫ মিনিটের টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানাধীন রাজশাহী – নাটোরগামী মহাসড়কের দক্ষিণ পার্শ্বে বড়সেনবাগ গ্রামস্থ জনৈক মোঃ আব্দুর রশিদ -এর বাড়ি সংলগ্ন কালভার্টের উপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  এসময় তাঁর কাছ থেকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ৫০০/-টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলীরাজ ইসলামাল

নাটোর জেলার লোচনগড় পশ্চিমপাড়া, গ্রামের মোঃ সানোয়ার শেখের ছেলে। বিষয়টি বুধবার (৬ নভেম্বর ) সকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন, র‌্যাব-৫।  
জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার রাত্রি ১.৪৫ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন রাজশাহী হইতে নাটোরগামী মহাসড়কের দক্ষিণ পার্শ্বে বড়সেনবাগ গ্রামস্থ জনৈক মোঃ আব্দুর রশিদ-এর বাড়ি সংলগ্ন কালভার্টের উপর অপারেনশ পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আলীরাজ ইসলামকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ৫০০/-টাকাসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।