ঢাকাশুক্রবার , ৩১ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পাবনা জেলা বিএনপির সভাপতি কে এস মাহমুদের দাফন সম্পন্ন

অনলাইন ভার্সন
আগস্ট ৩১, ২০১৮ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনা জেলা বিএনপির সভাপতি ও বর্ষিয়ান রাজনীতিবিদ মেজর (অবঃ) কে এস মাহমুদের জানাজা নামাজ শেষে দাফন করা  হয়েছে। শুক্রবার বাদ জুমআ শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে জানাজা নামাজে বিএনপির কেন্দ্রীয় নেতাসহ বিভিন্ন রাজনৈনিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন।

জানাজা নামাজে ইমামতি করেন স্থানীয় ওমর মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আলী। জানাজা নামাজের আগে সেনাবাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। পরে তাকে পাবনা সদরের আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হয়।

জানাযা নামাজের আগে বিএনপির দলীয় কার্যালয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিএনপির চেয়ারপার্সনের পক্ষে উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় বিএনপির পক্ষে রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও সহ সংগঠনিক সম্পাদক শাহীন শওকত, বিএনপির চেয়ারপার্সনের বিশেষ সহকারী এ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাসের পক্ষে জেলা বিএনপির নেতারা।

এছাড়া জেলা, উপজেলা ও পৌর বিএনপি, সকল সহযোগী অঙ্গ সংগঠন সমমূহের নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান।
উল্লেখ্য, শারীরিক অসুস্থ্যতা জনিত কারণে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কে এস মাহমুদ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।