ঢাকাশনিবার , ২ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় দুইশ’ শিশু শিক্ষার্থীর মাঝে গাছের চারা বিতরণ

অনলাইন ভার্সন
মার্চ ২, ২০১৯ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনায় শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘নব দিগন্ত পরিবার’র দুই বছর পূর্তি উপলক্ষে দুইশ’ শিশু শিক্ষার্থীর মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার জহিরপুর দাখিল মাদ্রাসায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা দৈনিক ইছামতির প্রধান প্রতিবেদক ও যমুনা টিভির পাবনা জেলা প্রতিনিধি ছিফাত রহমান সনম।
মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন মাদ্রাসার সুপার

নাজিম উদ্দিন। অন্যদের মাঝে বক্তব্য দেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব শহিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, জহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোত্তালিব হোসেন, চলচ্চিত্র ও নাট্য অভিনেতা গোলাম ফারুক যুবরাজ, নর্থ পয়েন্ট স্কুলের প্রশাসনিক কর্মকর্তা মনির হাসান, সংগঠনের উপদেষ্টা শারমিন আক্তার পুতুল।

স্বাগত বক্তব্য দেন, সংগঠনের সভাপতি শেখ সোহেল রানা। শুভেচ্ছা বক্তব্য দেন, সংগঠনের সদস্য আল আমিন ও অনুপ সরকার সন্দীপ। অনুষ্ঠান পরিচালনা করেন তৌফিক এলাহী। শিশু শিক্ষার্থীরা গাছ হাতে পেয়ে তাদের চোখে মুখে দেখা যায় খুশির ঝিলিক। সকলে নিজ নিজ বাড়ির চত্বরে গাছ লাগানোর এবং সঠিকভাবে লেখাপড়া করে ভবিষ্যতে ভালো মানুষ হবার প্রত্যয় ব্যাক্ত করে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।