সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১৪ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পাঞ্জাবের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন যুবরাজ

khobor
মে ১৪, ২০২০ ৪:১১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা স্পোর্টস ডেস্ক: আইপিএলের শুরুর দিকে কিংস ইলেভেন পাঞ্জাবের আইকন ক্রিকেটার ছিলেন যুবরাজ সিং। অনেকেই তখন বলতেন, প্রীতি জিনতার সঙ্গে জুটিটা বেশ ভালোই মানিয়েছে যুবরাজের।

কিন্তু প্রায় এক দশক পর প্রীতি জিনতার দলের বিপক্ষে একি অভিযোগ তুললেন যুবরাজ সিং? কিংস ইলেভেন পাঞ্জাব থেকে পালিয়ে বাঁচতে চেয়েছিলেন তিনি। এমনই এক চাঞ্চল্যকর তথ্য হঠাৎ তিনি প্রকাশ্যে এনেছেন।

২০০৮ থেকে ২০১০ পর্যন্ত কিংস ইলেভেন পাঞ্জাব দলে ছিলেন যুবরাজ। পরে আবার ২০১৮ সালে তিনি যোগ দেন কিংস ইলেভেন পাঞ্জাব দলে।

যুবরাজ বলছেন, ‘কিংস ইলেভেন পাঞ্জাবে আমি ভাল সময় কাটাইনি। কিংস ম্যানেজমেন্ট আমাকে মোটেই পছন্দ করতো না। আমি কিংস ইলেভেন থেকে পালাতে চেয়েছিলাম।’

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে যখন খেলতেন যুবরাজ, তখন একাধিক ক্রিকেটারকে দলে নেওয়ার জন্য টিম ম্যানেজমেন্টের কাছে অনুরোধ করেছিলেন পাঞ্জাবের এই ক্রিকেটার। যুবরাজের দাবি, তার সে সব কথা মোটেও শোনেনি তারা। বাঁ-হাতি এই অলরাউন্ডার বলেন, ‘পাঞ্জাবকে ভালবাসি। তাই এই ফ্র্যাঞ্চাইজিতে ছিলাম। আমি খেলার সময়ে একাধিক প্লেয়ারের নাম প্রস্তাব করেছিলাম ম্যানেজমেন্টের কাছে; কিন্তু ওরা একজনকেও নেয়নি। উল্টো আমি কিংস ইলেভেন ছেড়ে চলে আসার পরে আমার প্রস্তাবিত সব প্লেয়ারদের দলে নেয়া হয়।’

কিংস ইলেভেন পঞ্জাব ছাড়াও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বই ইন্ডিয়ান্সে খেলেছেন যুবরাজ। কিন্তু কোনও ফ্র্যাঞ্চাইজির পরিচালন পদ্ধতি নিয়ে এ রকম কোনও অভিযোগ করেননি। কিংসের বিরুদ্ধেই বড় সড় অভিযোগ আনলেন তিনি।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।