ঢাকামঙ্গলবার , ৭ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পবায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারীকে ধর্ষণের অভিযোগ

omor faruk
জুলাই ৭, ২০২০ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান রাজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার কাঁকনহাট এলাকার এক নারী নগরীর কর্ণহার থানায় এ অভিযোগ করেছেন।
ধর্ষণের শিকার নারী অভিযোগে উল্লেখ করেছেন, পবার দর্শনপাড়া ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান রাজের সাথে তার ২০০৫সাল থেকে সম্পর্ক। স্বামী প্যারালাইজড-এর রোগি হওয়ার চেয়ারম্যান রাজের বাড়িতে তার যাওয়া আশা ছিল। সেই সুবাদে তার সাথে গভীর সম্পর্ক গডে উঠে। এরই প্রেক্ষিতে চেয়ারম্যান রাজ ওই নারীকে বিভিন্নভাবে

ব্যবহার করেন। দীর্ঘদিন থেকে রাজ ওই নারীর সাথে অনৈতিক সম্পর্ক চালিয়ে আসছে। শুধু তাই না, স্বামী প্যারালাইজড হওয়ার কারণে কাজ-কাম করতে পারে না। যার কারণে তিনি চেয়ারম্যান রাজের কাছে প্রতিবন্ধী কার্ড করার জন্য আবেদন করেন। চেয়ারম্যান রাজ কার্ড করে দেয়ার নামেও ওই নারীর সাথে অসামজিক কাজে লিপ্ত হয়। তারপরও প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেয়া হয়নি বলে তিনি অভিযোগে উল্লেখ করেছেন।
বিষয়টি নিয়ে নগরীর কর্ণহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তুহিনের সাথে কথা বলা হলে তিনি অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, নারীর অভিযোগটি পেয়েছি তদন্ত করে প্রয়োজীয় ব্যবস্থা নেয়া হবে। তবে অভিযোযুক্ত চেয়ারম্যানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।