ঢাকাশনিবার , ৩১ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

khobor
আগস্ট ৩১, ২০১৯ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

পত্নীতলা প্রতিনিধি:
নওগাঁর পত্নীতলায় পরিবার থেকে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় আদিবাসী প্রেমিক যুগল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকার শনিবার ভোর রাতে উপজেলার কৃষ্ণপুর ইউপির গোপীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে ঈদগাহ মাঠের একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে তারা আত্মা করে। এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নজিপুর মহিলা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী উপজেলার কৃষ্ণপুর ইউপির গোপীনগর আদিবাসী এলাকার পরান মুর্মুর মেয়ে কাজলী মুর্মু (১৮) এর সাথে পতœীতলা উচ্চ

বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে অধ্যয়নরত একই এলাকার পাশ্ববর্তী বাড়ির সুধীর হেমব্রমের ছেলে জয় হেমব্রম (১৭)র সাথে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ অবস্থায় শুক্রবার রাতে কাজলীর পরিবারে বিষয়টি জানাজানির পর তার পরিবার তা মেনে না নিলে শনিবার ভোররাতে কাজলী ও জয় গোপীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে ঈদগাহ মাঠের একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে এক সাথে আত্মহত্যা করে।

সকালে এলাকাবাসী গলায় ফাঁস দেয়া অবস্থায় তাদের মৃতদেহ গাছে ঝুলে থাকতে দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।
এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।