ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা
মার্চ ২৬, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

পত্নীতলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

আব্দুল মতিন, পতীতলা (নওগঁা) প্রতিনিধি- নওগাঁর পত্নীতলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযথ মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে পত্নীতলায় রবিবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসনের আয়াজন প্রত্যুষ ৩১ বার তপধ্বনির মাধ্যমে নজিপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনার উপজেলা প্রশাসন, আওয়ামীলীগসহ অন্যান্য রাজনৈতিক দল ও তার অঙ্গ সংগঠন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশাপাশি বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন সংস্থা পুষ্পমাল্য অর্পন ও শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এবং ১ মিনিট নিরবতা পালন ও জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত ও দেশ এবং জাতির মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

পরে নজিপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনার মাঠে সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, উপজলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ ও পত্নীতলা থানার আফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব আনুষ্ঠানিক ভাবে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কুচকাওয়াজ উদ্বোধন করেন।
পরে শহীদ ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরাজের সভাপতিত্বে মুক্তিযুদ্ধের তাৎপর্য তুলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাদ), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সোলায়মান আলী, পত্নীতলা থানার আফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, অন্যান্য কর্মকর্তাগন, সূধীজন প্রমূখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।