ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন

অনলাইন ভার্সন
এপ্রিল ২২, ২০১৯ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: ফেনীর সোনাগাজির মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে সংগঠনটির জেলা ও বিভিন্ন উপজেলার নেতা-কর্মীসহ বিভিন্ন সংগঠন ও সচেতন নাগরীকরা অংশ নেন। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনকালে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি উমা চৌধুরী জলি,

সহ-সভাপতি অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়সহ সংগঠনের উপজেলা নেতৃবৃন্দ। এ ছাড়া এই দাবীর সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোর্তুজা বাবলু, নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায়, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু সহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার প্ররোচনায় নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সারাদেশে এ ধরণের ঘটনা ঘটলেও অধিকাংশের বিচার না হওয়ায় এসব ঘটনা বেড়ে চলেছে। যাদের প্ররোচনায় হত্যাকান্ড ঘটে এবং হত্যাকারীদের বাঁচাতে একটি গোষ্ঠি তৎপর হয়ে ওঠে। এ ঘটনা ঘটার পর প্রধানমন্ত্রীর নির্দেশে ঘটনার সাথে জড়িত ও জড়িতদের সাহযোগিতাকারী অনেককে গ্রেফতার করা হয়েছে। বক্তারা এই হত্যাকান্ডের ঘটনায় নিন্দা জানিয়ে যারা এ হত্যকান্ডের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।