সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ১৪, ২০২৩ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর কিশোরগঞ্জে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) গভীর রাতে জুয়া খেলার সময় ১৪ হাজার ২২০ টাকা, মোবাইল ফোন, প্লাস্টিকের তৈরি পাটি ও জুয়া খেলার সরঞ্জামসহ তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন—কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকারুল ইসলাম (৬০)। তিনি ওই ইউনিয়নের টেপারহাট মাস্টার পাড়া এলাকার মৃত আবু তালেবের ছেলে। একই উপজেলার রনচন্ডী ইউনিয়নের বদি মাঝাপাড়া এলাকার মৃত আকবর হোসেনের ছেলে আরকান (৩৫), মৃত ইয়াসিন আলীর ছেলে বাবু মিয়া (২৭), হুজুর আলীর ছেলে মাহবুবুল ইসলাম (২৮) ও রংপুরের গঙ্গাচড়ার খামার মোহনা এলাকার একরামুল হক(৫২)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার রনচন্ডি ইউনিয়নের বদি মাঝাপাড়া এলাকার আমিন বানিয়ার বাঁশঝাড়ে কৌশলে বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে জুয়ার আসর বসতো। বৃহস্পতিবার রাতে এমন খবরের ভিত্তিতে কিশোরগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় এক ইউপি সদস্যসহ পাঁচ জনকে আটক করে।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবত কৌশলে বিভিন্ন সময় বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে জুয়া খেলে আসছিল। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।