ঢাকাশুক্রবার , ৩০ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নিয়ামতপুরে অস্ত্র ও গুলিসহ আটক ১

khobor
জুলাই ৩০, ২০২১ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর নিয়ামতপুরে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন ও গুলিসহ ডালিম (৩৫) নামের একব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৫। আটক ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার আলামপুর গ্রামের মৃত জসিমের ছেলে। নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন ৫ নং রসুলপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গত বৃহস্পতিবার (২৯ জুলাই) তাকে আটক করা হয়।
র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন ৫নং

রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের দিকে একজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে আসছে। বিষয়টি জানতে পারে রাতে নিয়ামতপুর থানাধীন ৫নং রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের চেকপোষ্ট পরিচালনা করে। এ সময় নিয়ামতপুর মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের দিকে ১ টি ব্যাটারী ভ্যান ঘটনাস্থলে আসলে থামানোর সংকেত দেওয়া মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আটক ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ভ্যানটি আটক করা হয়। তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ওয়ান শুটারগান, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১ টি অটোভ্যান, ১ টি ভ্যান উদ্ধার করা হয়।

এস/আর

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।