ঢাকাশনিবার , ২৭ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নিউজিল্যান্ডকে ৫-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
মে ২৭, ২০২৩ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

এবার আর্জেন্টিনার বিপক্ষে পাত্তাই পেল না নিউজিল্যান্ড। আকাশি-নীলদের বিপক্ষে একের পর এক গোল হজম করা ছাড়া প্রতিরোধ গড়ে তুলতে পারেনি নিউজিল্যান্ড। গ

শুক্রবার (২৬ মে) দিবাগত রাত ৩টায় অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় আর্জেন্টিনা। ম্যাচটিতে ৫-০ গোলের জয় পেয়েছে আলবিসেলেস্তেরা।

দলটির হয়ে গোল করেন ইগনাসিও মায়েস্ত্রো, জিনো ইনফ্যান্টিনো, লুকা রোমেরো, ব্রায়ান আগুয়েরে ও আলেজো ভেলিজ। খেলার ১৪ মিনিটে লিড গোল করেন স্ট্রাইকার ইগনাসিও। ব্যবধান দ্বিগুণ করতে বেশি সময় নেয়নি আকাশি-নীলরা। ১৭ মিনিটে দলকে ২-০ গোলে এগিয়ে দেন ফরোয়ার্ড ইনফ্যান্টিনো।

প্রথমার্ধে আরও একটি গোল করেন রোমেরো। তাতে ৩-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল হওয়ায় ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি। এই জয়ে আর্জেন্টিনা গ্রুপ সেরা হয়ে পরের পর্বে পা রাখল। যদিও এই ম্যাচ হাতে রেখেই অনূর্ধ্ব-২০ ফুটবল বিশ্বকাপের নকআউটপর্ব নিশ্চিত করেছিল আর্জেন্টিনার যুবারা।

বিশ্বকাপের প্রথম ম্যাচে উজবেকিস্তানকে ২-১ গোলে হারিয়েছিল স্বাগতিক আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচে গুয়েতামালার বিপক্ষে তাদের জয় ৩-০ গোলে। যেখানে আর্জেন্টিনার হয়ে গোল করেন আলেহো ভেলিজ, লুকা রোমেরো এবং ম্যাক্সিমো পেরোন। ম্যাচটিতে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার টমাস অ্যাভিলেস।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।