সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৯ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাসিরের সফল অস্ত্রোপচার সম্পন্ন

R khan
জুন ৯, ২০১৮ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কইনজুরি আক্রান্ত বাংলাদেশি ক্রিকেটার নাসির হোসেনের পায়ের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচার শেষে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে নাসিরই জানান সফল অস্ত্রোপচারের কথা।

হাসপাতালের বিছানায় শুয়ে থাকা একটি ছবি সংযুক্ত করে নাসির লিখেন, ‘আলহামদুলিল্লাহ্‌, আপনাদের সবার দোয়াতে অপারেশন (অস্ত্রোপচার) সাকসেসফুল (সফল হয়েছে)।’

নিদাহাস ট্রফির পর নাসির ঘরোয়া ক্রিকেটে ঘাম ঝরিয়েছেন। ঢাকা প্রিমিয়ার লিগ শেষ করে সিরাজগঞ্জে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই তিনি পান ইনজুরির সংবাদ। সিরাজগঞ্জ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় ফিরেই নিজের হাঁটুর অবস্থা দেখাতে যান বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে। তার পরামর্শে অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয় নাসিরকে। এরপর এমআরআই রিপোর্টে দেখা যায়, পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে নাসিরের। দেবাশীষ তখনই জানান, সুস্থ হয়ে উঠতে নাসিরের অস্ত্রোপচারের কোনো বিকল্প নেই।

ডান হাঁটুর এই ইনজুরির কারণে ছিটকে যান বাংলাদেশ ক্রিকেট লিগের শেষ দুটি রাউন্ডের খেলা থেকেও। ডিপিএল শেষে আমন্ত্রণে সিরাজগঞ্জ গিয়েছিলেন নাসির হোসেন। সেখানে ফুটবল খেলতে গিয়ে ডান হাঁটুতে চোট পান তিনি। যার ফলে লিগামেন্টই ছিড়ে যায় এই অভিজ্ঞ অলরাউন্ডারের। ঘরোয়া ক্রিকেট তো বটেই, এই ইনজুরি নাসিরকে ছিটকে ফেলে জাতীয় দলের বাইরেও।

আর এই কারণেই সদ্য সমাপ্ত আফগানিস্তান সিরিজে নাসির ছিলেন না বাংলাদেশ স্কোয়াডে। জনপ্রিয় এই অলরাউন্ডারের সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে ফিরতে লেগে যাবে প্রায় ছয় মাস। অর্থাৎ, চলতি বছর ব্যাট-বল হাতে নিজের কারিশমা দেখানোর সুযোগ নাসির পাচ্ছেন না বললেই চলে।

শুক্রবার নাসিরের যে অস্ত্রোপচার হয়েছে, তার ব্যাপ্তি ছিল ৩ ঘণ্টা। চোট পাওয়ার পর অনেকদিন কেটে গেলেও অস্ত্রোপচার হয়েছে একটু দেরিতেই। অ্যাথলেটদের ‘প্রিয় চিকিৎসক’ অস্ট্রেলিয়ার ডেভিড ইয়াং নিজেই ছিলেন অসুস্থ। তার বদলি হিসেবে কাউকে বাছাই করতেও বেগ পেতে হয়েছে বোর্ডকে, কেননা শিডিউল পাওয়া যাচ্ছিল না অনেক চেষ্টার পরও। অবশেষে একজন বিশেষজ্ঞের কাছে সময় পাওয়ায় গত মাসের শেষদিকে অস্ট্রেলিয়া উড়াল দেন নাসির।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।