ঢাকাবৃহস্পতিবার , ২৮ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে ঢাকা ফেরত গার্মেন্টস কর্মীর মৃত্যু

khobor
মে ২৮, ২০২০ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে সাদ্দাম হোসেন (৪৪) নাম এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে জ্বর, সর্দি-কাশি শ্বাসকষ্ট নিয়ে তার মৃত্যু হয়। নলডাঙ্গা উপজেলার খাজুরা লাহিড়ীপাড়া আব্দুর রহমানের ছেলে সাদ্দাম।
এলাকাবাসী জানায়, ঈদের দুই দিন আগে ঢাকায় কর্মরত গার্মেন্টসকর্মী সাদ্দাম হোসেন তার গ্রামের বাড়ি উপজেলার খাজুরা লাহিড়ী পাড়াতে আসেন।

গতকাল বুধবার থেকে তার সর্দি কাশি জ্বর এবং শ্বাসকষ্ট দেখা দেয়। পূর্বে থেকেই তিনি জন্ডিসে আক্রান্ত ছিলেন। এমতাবস্থায় আজ বৃহস্পতিবার সকালে তার অবস্থার অবনতি হলে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি জানান, সাদ্দাম হোসেন মৃত্যু খবর শোনার পরপরি ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ব্যক্তির খোঁজ খবর নেন।

এসময় চিকিৎসককে খবর দেয় করোনা ভাইরাস আছে কিনা সে বিষয়ে নিঃশ্চিত হবার জন্য মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য। পরে স্বাস্থ্যকর্মীদের তত্ত্বাবধানে মরদেহ দাফনের সিদ্ধান্ত জানিয়ে দেয়া হয়। তিনি আরো জানান, আগামী শনিবার মৃত সাদ্দাম হোসেন পরিবারের সকল সদস্য করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হবে। সেই পর্যন্ত ওই বাড়িটি কে লক ডাউন ঘোষণা দেন ইউএনও ।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।