ঢাকাসোমবার , ২ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে ছাত্রলীগ নেতাকে পেটালো প্রতিপক্ষরা

khobor
মার্চ ২, ২০২০ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় পুজা উদযাপন কমিটি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের নেতা অপু কুমার ঘোষ। গতকাল রবিবার রাত ৮ টার দিকে চৌগ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া হাসপাতালে ভর্তি করে। প্রতিপক্ষ বলরাম এর নেতৃত্বে তাঁকে পেটানো হয় বলে জানিয়েছে আহত অপু কুমার।

স্থানীয় সূত্রে জানা যায়, চৌগ্রাম ত্রিনয়নী পূজা কমিটির মেয়াদ গত ৭ মাস আগে শেষ হয়েছ। এতে জনগনের কাছে উক্ত কমিটির সভাপতি পরিতোষ কুন্ডু, যুগ্ম সম্পাদক টগর হালদার এর দূর্নীতি দেড় লক্ষ টাকা প্রকাশ হয় আর তারা জনগন কে অবহেলা করে একক কমিটি ঘোষনা করে। যার কারনে নাটোর জেলা পূজা পরিষদের সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি আগামি ৫তারিখে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় আয়োজন করে আর সেই লক্ষে জেলা কমিটির নির্দেশ মোতাবেক উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী ও সম্পাদক চাঁদ মোহন মতবিনিময় সভার আমন্ত্রণ চিঠি প্রেরন করেন।
চৌগ্রাম ইউনিয়ন পূজা পরিষদের ছাত্র বিষয়ক অপু ঘোষ কে। অপু ঘোষ চিঠি দিলে ঐ সমাজের বলরাম হালদার, চৌগ্রাম ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খিষ্টান পরিষদের সভাপতি তখন অপু ঘোষ কে বেদম মারপিট করে এবং মেরে ফেলার হুমকি দেয়। এই হামলার সাথে পরিতোষ কুন্ডু, টগর হালদার, উপেন সরদার জড়িত বলে জানায় স্থানীয়রা।
এ বিষয়ে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা কমিটির সদস্য নয়ন কুমার কুন্ডু জানান, এ ঘটনায় আমরা দ্রুত শান্তিপূর্ণ বিচার চাই।
পুজা উদযাপন পরিষদের ইউনিয়ন সাধারন সম্পাদক সুব্রত কুমার জানান, এর আগেও এধরনের ঘটনা ঘটেছে। যা খুবই দুংখজনক। দোষী ব্যক্তিদের শাস্তির দাবি জানাচ্ছি।
পুজা উদযাপন কমিটির সভাপতি গোপাল বিহারী দাস ও সাধারন সম্পাদক চাঁদ মোহন দাস এ ঘটনার নিন্দা জানিয়েছেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।