সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৫

নাটোর সংবাদদাতা
জানুয়ারি ১৪, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

নাটোরে বখাটে তরুণ মিলে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে নাটোরের ছাতনি ইউনিয়নের ছাতনি এলাকায় এই ঘটনা ঘটে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহমদ জানান, গতকাল বৃহস্পতিবার পরিবারের ওপর অভিমান করে মেয়েটি বিকেল সাড়ে ৩টার দিকে ছাতনি ভাটপাড়া খালার বাড়ির উদ্দেশে হেঁটেই ছাতনি দিয়ারে পৌঁছে। সন্ধ্যা সোয়া ৭টার দিকে সেখানে পৌঁছালে মাঝদিঘা গ্রামের মকবুল হোসেনের ছেলে শহিদুল ইসলামের (২২) সঙ্গে পরিচয় হয়। শহিদুল ইসলাম মেয়েটিকে ফুঁসলিয়ে তার খালার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে। পরে ভাটপাড়ার উদ্দেশে হেঁটে রওনা হয়।

তিনি আরও বলেন, পথিমধ্যেই ওই এলাকার বখাটে ছেলেদের নজরে পরলে ছেলেটি ও মেয়েটির পিছু নিয়ে ভাটপাড়া শ্মশানঘাটের মাঝামাঝি এলাকায় গেলে, মেয়েটিকে ছিনিয়ে নেয় ছাতনি দিয়ার এলাকার শরিফুল ইসলাম (২২), লিটন (২৩), নয়ন শেখ (২৫), রাজু (২৫), কাজল (২৫) ও আসতুল (৩৮)। পরে তারা বিলের মধ্যে লেবুবাগানে নিয়ে ধর্ষণ করে। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই অভিযান পরিচালনা করে ধর্ষণকারীদের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার ও আলামত উদ্ধার করতে সক্ষম হয়েছে। ধর্ষণে অভিযুক্ত এখনও তিনজন পলাতক।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।