ঢাকামঙ্গলবার , ২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে উপজেলা চেয়ারম্যানের অপসারন ও বরখাস্তের দাবী

khobor
জুন ২, ২০২০ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদের চেয়ারম্যান পদ থেকে বরখাস্তসহ গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারন।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার সময় নলডাঙ্গা পৌরসভা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মহামারী করোনা ভাইরাস সংক্রামক রোধে রাষ্ট্র ঘোষিত ধর্ম মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের বিরোধীতা করাসহ ধর্মমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে তার অপসারন, গ্রেফতার ও বরখাস্ত চেয়ে এই মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, সাধারন সম্পাদক মুসফিকুর রহমান মুকু, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, মহিলা সদস্য আঞ্জুয়ারা পারভিন রত্না, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, পৌর আওয়ামীলীগ সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ মাহমুদ, সাধারন সম্পাদক নাসির উদ্দিন নয়ন প্রমুখ।

এসময় অন্যণ্যের মধ্যে উপস্থিত ছিলেন মানববন্ধনে নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-১ সাহেব আলী, মাধনগর ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন দেওয়ান, পিপরুল ইউপি চেয়ারম্যান কলিমুদ্দিন, খাজুরা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, মাধনগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আফজাল হোসেন মৃধা, পিপরুল ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, বিপ্রবেলঘড়িয়া আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুস সবুর সেলিম, ব্রক্ষ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল জব্বার মিনা, সাধারন সম্পাদক আশরাফুজ্জামান মিঠু, মাধনগর ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন নুকুল, যুগ্ম সাধারন সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, পৌর যুবলীগ সভাপতি আজিজুল ইসলাম, সাধারন সম্পাদক জিল্লুর রহমানসহ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কয়েক’শ নেতাকর্মী, ওয়ার্ড আওয়ামীলীগের ১১৪ জন সভাপতি ও সম্পাদক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। তারা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের অপসারন, গ্রেফতার ও চেয়ারম্যান পদ থেকে বরখাস্তের দাবী করেন।
এ অভিযোগ অ¦স্বীকার করে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বলেন, তিনি ধর্ম মন্ত্রীকে নিয়ে কোন কটাক্ষ করেননি । তার বিরুদ্ধে এসব অভিযোগ অশিকার করেন তিনি।

খবর২৪ঘন্টা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।