ঢাকাশনিবার , ২৮ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের সিংড়ায় পুলিশ কনস্টেবলের স্ত্রীর লাশ উদ্ধার

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ২৮, ২০১৯ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় মো. রায়হান আলী নামের এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করেছে সিংড়া থানা পুলিশ। নিহত গৃহবধূর নাম মোছা: ফারজানা আক্তার ওরফে সোমা। শনিবার দুপুরে উপজেলার ১নং শুকাস ইউনিয়নের
নওদাপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এক বছর ২ মাস পূর্বে নিহত গৃহবধূ মোছা: ফারজানা আক্তার ওরফে সোমার সাথে পুলিশ কনস্টেবল রায়হান আলীর বিয়ে হয়। বর্তমানে কনস্টেবল রায়হান আলী জয়পুর হাট পুলিশ লাইনে কর্মরত। চাকুরীর সুবাদে বাহিরে অবস্থান করায় সব সময় স্ত্রীকে সন্দেহের চোখে দেখত রায়হান আলী। এতে তাদের সংসার জীবনে অশান্তি নেমে আসে। শুক্রবার রাত ৮টা দিকে এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নতুন করে ফোনে তর্কবিতর্ক হয়। পরে ঘরের তীরের সাথে ওড়না পেচানো লাশ দেখতে পায় নিহতের শ্বশুর বাড়ির লোকজন। পরে রাতেই বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত গৃহবধূর বড় ভাই মো. সুমন আলীর দাবি তার বোনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। কারণ অন্য কারো সাথে সম্পর্ক রয়েছে বলে সব সময়ই তার বোনকে সন্দেহ করা হত। মাঝে মাঝে মারধরও করা হত। আর গৃহবধূর পিতা রফিকুল ইসলাম বলেন, বিয়ের পর ছেলের চাহিদা মোতাবেক গোপনে একটি পালসার মোটর সাইকেল কিনে দেয়া হয়েছে। তারপরও তার মেয়েকে নির্যাতন করা হত।
সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুস্তম আলী বলেন, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য মর্গে পাঠানো হচ্ছে। নিহতের গলায় দাগ রয়েছে। তবে তদন্ত রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না।
খবর২৪ঘণ্টা, এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।