ঢাকামঙ্গলবার , ১৪ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের বাগাতিপাড়া উপজেলা ভূমি অফিসে ঘুষের টাকা ফেরত চাওয়াই পিটিয়ে জখম

অনলাইন ভার্সন
মে ১৪, ২০১৯ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলা ভূমি অফিসে ঘুষের টাকা ফেরত চাওয়াই সেবা গ্রহিতার মাথায় চেয়ার দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করলেন ভুমি অফিসের সার্ভেয়ার। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা ভুমি অফিসের সার্ভেয়ার রুমে ঘটে এমন ঘটনা। আহত মিজানুর রহমান বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসাধিন আছে। তবে এঘটনার পর থেকে সার্ভেয়ারকে পাওয়া যাচ্ছেনা ভুমি অফিসে।

জানা যায়, ভূমি সংক্রান্ত তদন্ত রিপোর্টে অতিরিক্ত সূবিধা পেতে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আবু সায়েম কে এক মাস পূর্বে এক হাজার টাকা ঘুষ দেন উপজেলার মালিগাছা গ্রামের মৃত হুজুর আলীর ছেলে মিজানুর রহমান। কিন্তু তদন্তে কাংক্ষিত রিপোর্ট না পেয়ে মঙ্গলবার সকালে সার্ভেয়ারের কাছে টাকা ফেরত চান মিজানুর।

সার্ভেয়ার ঘুসের টাকা ফেরত দিতে সম্মত হলেও সাদা কাগজে স্বাক্ষর চাইলে স্বাক্ষর দিতে অসম্মতি জানায় মিজান। এনিয়ে দুজনের মধ্যে বাকবিতান্ডের এক পর্যায়ে সার্ভেয়ার আবু সায়েম এর বসেথাকা কাঁঠের চেয়ার তুলে মিজানের মাথায় আঘাত করলে রক্তাক্ত জখম হয়। পরে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে আহতকে ভর্তি করা হয়। এঘটনার পর থেকে আবু সায়েম কে ভূমি অফিসে পাওয়া যাচ্ছেনা, তার মুঠোফোনে একাধিকবার ফোন দিয়েও ফোন রিসিভ হচ্ছেনা।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।