ঢাকারবিবার , ২১ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে মহাহসড়কে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী পুত্র নিহত ও পিতা আহত

অনলাইন ভার্সন
এপ্রিল ২১, ২০১৯ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের পিতা পুত্র মোটর সাইকেল করে বনপাড়া যাবার সময় বনপাড়া বাজার এলাকায় টিএনটি অফিসের সামনে কুষ্টিয়াগামি ট্রাকের চাপায় ঘটনাস্থলে পুত্র লিটন মিয়া (৪৫) নিহত হয়। এঘটনায় মোটরসাইকেলের পিছনে থাকা লিটনের পিতা দুদু মিয়া (৬৫) গুরুত্ব আহত হয়। নিহত লিটন বনপাড়া জোয়ারী ইউনিয়ানের ভবানীপুর এলাকার আহত দুদু মিয়ার ছেলে।

বনপাড়া থাইওয়ে থানার ইনচার্জ আব্দুল আলিম জানান, বনপাড়া বাজার এলাকায় টিএনটি অফিসের সামনে আজ রবিবার সকাল ১১ টার দিকে মোটরসাইকেল চড়ে বাবা দুদু মিয়া ও পুত্র লিটন মিয়া বনপাড়া বাজারের যাচ্ছিলেন এসময় টিএনটি অফিসের সামনে এলে কুষ্টিয়াগামী তামাক ভর্তি একটি ট্রাক সামনে থেকে তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে পুত্র লিটন মিয়া মারা যায়। ঘটনাস্থ থেকে পিতা দুদু মিয়াকে উদ্ধার করে পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় কুষ্টিয়া -১১-২৩৯৮ তামাক ভর্তি ট্রাক টি জব্দ করেছে পুলিশ । কুষ্টিয়ার কুমারখালীর মজনু শেখকের ছেলে ট্রাকের ডাইভার সজিবকে আটক করেছে বনপাড়া থাইওয়ে থানার পুলিশ। পুলিশ লিটনের লাশ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।