সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের গুরুদাসপুরে ওসি-ইউএনও’কে প্রত্যাহারের নির্দেশ

অনলাইন ভার্সন
মার্চ ৭, ২০১৯ ৭:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেন ও গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাকে প্রত্যাহারের সত্যতা স্বীকার করেছেন।

এছাড়া গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনিও তার প্রত্যাহারের সত্যত্যা স্বীকার করেন। বুধবার (৬ মার্চ) রাতে তাদের প্রত্যাহারের কাগজ (চিঠি) ফ্যাক্সের মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর এসে পৌঁছে। এর একটি কপি তাদের কাছেও পৌঁছানো হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয় বাংলাদেশ সচিবালয়ের সহকারী সচিব শাহীদুর রহমান স্বাক্ষরিত এই আদেশটি পাঠানো হয়। জানা গেছে, আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতির অভিযোগের প্রেক্ষিতে গুরুদাসপুর উপজেলা

নির্বাহী কর্মকর্তা মনির হোসেন এবং গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। নৌকা মার্কার প্রার্থী জাহিদুল ইসলাম জানান, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেন উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসনিক কোনো দায়িত্ব সঠিকভাবে পালন করবেন না

বলে তার মনে হয়। পরে তিনি বিষয়টি এলাকায় খোঁজ করেন এবং এর সত্যতা পান। এরপর তিনি বিভিন্ন স্থানে নৌকার বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার বেশ কিছু ছবিসহ নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করেন। এই অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন কমিশন আগামি তিন দিনের মধ্যে তাদের প্রত্যাহারের নির্দেশ দিয়েছে।

খবর২৪ঘণ্টা ডেস্ক:

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।