ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় প্রশাসনের বাজার মনিটরিং

khobor
মার্চ ২১, ২০২০ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধি: করোনা ভাইরাস নিয়ে বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় রাখতে নওগাঁর পৌর কাঁচা বাজার মনিটরিং করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং জেলা খাদ্য নিয়ন্ত্রক কমিটি।

এদিকে করোনাভাইরাস আতঙ্কে গত কয়েকদিন জেলার খুচরা ও পাইকারি বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ঊর্ধ্বমুখীর অভিযোগ আনেন সাধারণ ক্রেতারা। চাল, পেঁয়াজ, রসুন, আদাসহ সকল নিত্য প্রয়োজনীয় জিনিস বেশি দামে বিক্রি হচ্ছে নওগাঁর বাজারগুলোতে।

শনিবার সকাল ১১টায় নওগাঁর পৌর কাঁচা বাজারে জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, জেলা খাদ্য নিয়ন্ত্রক জি এম ফারুক হোসেন পাটোয়ারী উপস্থিত থেকে বাজার মনিটরিং করেন।

এ সময় প্রশাসনের কর্মকর্তারা বাজারের দোকানদারদের নায্যমূল্যের বেশি দাম রাখার নির্দেশ দেন। এসময় নওগাঁ পাইকারি পেঁয়াজ বাজারের মেসার্স দয়াল ভান্ডারের মালিক মূল্য চার্টে আদার মূল্য না থাকা এবং রসুনের মূল্য বেশি রাখার কারণে শেষ সতর্ক করেন প্রশাসনের কর্মকর্তারা।

এসময় জেলা প্রশাসক হারুন-অর-রশিদ বলেন, বাজারে পর্যাপ্ত খাদ্য মজুদ ও সরবরাহ আছে। কাউকে আতঙ্কিত হয়ে প্রয়োজনের বেশি পণ্য না কেনার অনুরোধ জানান তিনি।

জেলা প্রশাসক অনুরোধক্রমে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, করোনাভাইরাস আতঙ্কে ব্যবসায়ীরা যেন এর বাড়তি মুনাফা না নেন। সর্বোস্তরের মানুষকে তিনি সরকার ও রাষ্ট্রের পাশে থাকার আহ্বান জানান।

এসময় বাজার মনিটরিং টিমে নওগাঁ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুল খালেক, নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেনসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা খাদ্য নিয়ন্ত্রকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।