ঢাকাসোমবার , ২৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নওগাঁ সংবাদদাতা
জানুয়ারি ২৪, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এরমধ্যে নওগাঁর ট্রাকের চাপায় চার মোটরসাইকেলের আরোহী এবং বালুবোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নিহত হন আরও এক মোটরসাইকেল চালক।

জানা গেছে, রোববার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ধামুরহাট উপজেলার হরতকীডাঙ্গা বাজার এলাকায় ধামইরহাট-জয়পুরহাট সড়কে চারজন এবং সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মহাদেবপুর উপজেলার শিবরাম হ্যালিপেড মেইনরোড এলাকায় বালুবোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত হন।

নিহতরা হলেন- উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৮) ও একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০), জাহানপুর গ্রামের মিনহাজুল (২৮) ,একই গ্রামের সজল (৩৫) এবং মহাদেবপুরের সারদা গ্রামের আবুল কালাম আজাদ (৪৮) ।

কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ধামুরহাটে হতহতরা সবাই সবজি ব্যবসায়ী। রোববার ধামইরহাট উপজেলা সদর বাজারে হাটবার ছিল। হাটে মালামাল বেচাকেনা শেষে একই এলাকায় বাড়ি হওয়ায় একটি মোটরসাইকেলে চারজন বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৮টার দিকে ধামইরহাট বাজার থেকে জয়পুরহাট-ধামইরহাট আঞ্চলিক মহাসড়কের হরতকীডাঙ্গা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

আহত দুইজনকে উদ্ধার করে স্থানীয়রা ধামাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই জনেরও মৃত্যু হয়।

এদিকে সোমবার সকালে মহাদেবপুর বালুবোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি সিভিল সার্জন অফিস সহকারী কর্মকর্তা ছিলেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চারজন একই মোটরসাইকেলে ধামইরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনায় নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।