ঢাকাবৃহস্পতিবার , ১৯ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণের অভিযোগে রাবির দুই শিক্ষার্থী জেলে

khobor
মার্চ ১৯, ২০২০ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি: ধর্ষণ মামলায় অভিযুক্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই ছাত্রকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (১১ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয়ের শাহ মখদুম হল থেকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে অভিযুক্তদের আদালতে সোপর্দ করে। পরে আদালত অভিযুক্তদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তারকৃত শিক্ষার্থীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মো. জাহিদ হাসান শোভন (২৬) এবং সমাজবিজ্ঞান বিভাগের তরুন কুন্ড (২৫)। তারা দুজনই ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী জাহিদ হাসানের কাছে প্রাইভেট পড়তেন। গত ১৫ ফেব্রæয়ারি সকালে ওই ছাত্রী তার দুই সহপাঠীর সঙ্গে পড়তে যায়। পড়া শেষে জাহিদ ঐ ছাত্রীকে নগরীর কাজলা এলাকায় রাজশাহী কমার্স কলেজের পাশে তরুনের বোনের বাসায় নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে ধর্ষণ করে জাহিদ। এ সময় তরুন পাশের কক্ষে বসে টিভি দেখছিলেন। জাহিদ ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য বলে। পরবর্তীতে ওই ছাত্রী একাধিকবার বিয়ের কথা বললে জাহিদ বিষয়টি বারবার এড়িয়ে যেতে থাকে। এতে ওই ছাত্রী মানসিকভাবে ভেঙে পড়েন এবং তার পরিবারকে বিষয়টি জানায়।

গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে ভুক্তভোগী ছাত্রীর বাবা ও মা নগরীর মতিহার থানায় অভিযুক্তদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার দুই ছাত্রকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।’

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।