সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৪ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দেশের ৩৯ জেলা পুরোপুরি, ১৫ টি আংশিক লকডাউন

khobor
এপ্রিল ২৪, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় দেশের ৩৯ জেলাকে পুরোপুরি লকডাউন করা হয়েছে। আংশিক লকডাউনে আছে আরও ১৫টি।  বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর এ তথ্য জানায়।

অধিদপ্তর আরও জানায়, সারা দেশে ৫৫৬টি হাসপাতালে ২৮ হাজার ৫৮৯ জনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়েছে।চল্লিশ জেলার মধ্যে ঢাকা বিভাগের গাজীপুর, গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, মাদারীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী, রাজবাড়ী, শরিয়তপুর, টাঙ্গাইল ও মুন্সিগঞ্জ পুরোপুরি লকডাউন করা হয়েছে। ঢাকা বিভাগের এই ১০ টি জেলার বাইরে ময়মনসিংহ বিভাগের চারটি জেলা ময়মনসিংহ, নেত্রকোণা, জামালপুর ও শেরপুর; চ্টগ্রামের কক্সবাজার, নোয়াখালী, লক্ষ্মীপুর, চাঁদপুর কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া; রাজশাহীর রাজশাহী, নওগাঁ ও জয়পুরহাট; রংপুরের রংপুর, গাইবান্ধা, লালমণিরহাট, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়; খুলনার চুয়াডাঙ্গা; বরিশালের বরিশাল, পটুয়াখালী, বরগুনা ও পিরোজপুর এবং সিলেটের সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ লকডাউন করা হয়েছে।


বৃহস্পতিবার সন্ধ্যার পর লক ডাউন করা হয়েছে রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলাও। এর বাইরে ঢাকা, ফরিদপুর, মানিকগঞ্জ, চট্টগ্রাম, বান্দরববন, ফেনী, বগুড়া, পাবনা, সিরাজগঞ্জ, খুলনা, বাগেরহাট, যশোর, নড়াইল, ভোলা ও ঝালকাঠির বেশ কিছু এলাকা লকডাউন করা হয়েছে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।