ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুর উপজেলা পরিষদের উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
মে ২৪, ২০২২ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪মে) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের মিনি হলরুমে এ বাজেট সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের খসড়া বাজেট উপস্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।

প্রস্তাবিত খসড়া বাজেটে ২০২২-২৩ অর্থ বছরের জন্য রাজস্ব ও উন্নয়ন খাতে মোট আয় ধরা হয়েছে ৩ কোটি ১৭ লাখ ৪২ হাজার ৮১২ টাকা। এর মধ্যে উন্নয়ন খাতে আয় দেখানো হয়েছে ২ কোটি ২ লাখ ২৯ হাজার ৪০৬ টাকা এবং রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে এক কোটি ১৫ লাখ ১৩ হাজার ৪০৬ টাকা। খসড়া বাজেটে মোট ব্যয় দেখানো হয়েছে ৩ কোটি ১৬ লাখ ৭৯ হাজার ১৭ টাকা। এছাড়া বাজেটে উদ্বৃত্ত টাকার পরিমাণ দেখানো হয়েছে ৬৩ হাজার ৭৯৫ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব , মহিলা ভাইস-চেয়ারম্যান বানেছা বেগম, পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এছাড়া সরকারি দপ্তরের সকল কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকরা উন্মুক্ত বাজেট সভায় উপস্থিত ছিলেন।
বিএ/২

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।