ঢাকারবিবার , ২২ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে বাজারদর নিয়ন্ত্রণে সাঁড়াশি অভিযান

khobor
মার্চ ২২, ২০২০ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

দুর্গাপুর প্রতিনিধি: কোরোনা ভাইরাস সংক্রমণের কারণে গুজব ছড়িয়ে মুনাফালোভী অসাধু ব্যবসায়ীরা যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়াতে না পারেন এ জন্য রোববার দুর্গাপুর সদর বাজারে সাঁড়াশি অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মহসীন মৃধা। এ সময় দুর্গাপুর সদর বাজারে অতিরিক্ত দামে চাউল বিক্রির অপরাধে ৩ চাউল ব্যবসায়ীর ৩৫হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।
থানার পুলিশ জানান, রোববার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মহসীন মৃধা দুর্গাপুর সদর বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় বাজার মূল্যের চাইতে অতিরিক্ত দামে চাউল বিক্রির অপরাধে চাউল ব্যবসায়ী আয়েন উদ্দিন বলনের ১০হাজার, শামসুল ইসলামের ৫হাজার ও শামসুজ্জোহা নামের আরেক চাউল ব্যবসায়ীর ২০ হাজার টাকা অর্থদন্ড করেন। এছাড়াও রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা সদর সহ উপজেলার বেশ কয়েকটি বাজার মনিটরিং করেন এবং ব্যবসায়ীদের সাথে কথা বলেন তিনি।
ইউএনও মহসীন মৃধা জানান, দেশে কোরোনা ভাইরাস সংক্রমণের সুযোগে গুজব ছড়িয়ে মুনাফালোভী ব্যবসায়ীরা যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম না বাড়াতে পারেন এ জন্য পুলিশ ও প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে নিয়ে বাজার মনিটরিং করা হচ্ছে। সেই সাথে প্রতিটি চাউলের দোকানে বাজার দরের তালিকা সাঁটানো ও জন প্রতি ১০কেজি করে চাউল বিক্রি করতে নিদেশ দেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।