ঢাকাসোমবার , ৬ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে এডিপির অর্থায়নে বিভিন্ন সামগ্রী বিতরণ

অনলাইন ভার্সন
জুলাই ৬, ২০২০ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ থেকে এক কোটি ৫২ হাজার টাকার বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ২০১৯-২০ অর্থ বছরের এডিপির অর্থায়নে এই সামগ্রী গুলো বিতরণ করা হয়েছে। এছাড়া স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমানের ঐচ্ছিক তহবিল থেকে নগদ ২ লাখ ৯৪ টাকা অসহায় দুঃস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।


রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাক্তার মোঃ মনসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোমবার এসব সামগ্রী ও ঐচ্ছিক তহবিল হতে নগদ অর্থ বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন ও সাংসদ কন্যা ডাঃ তৃষা রহমান।

এডিপি প্রকল্পের সদস্য সচিব খলিলুর রহমান।
বিতরণকৃত সামগ্রীর মধ্যে রয়েছে হুইলচেয়ার ১৪টি, সেলাই মেশিন ৮২ টি, বৈজ্ঞানিক যন্ত্রপাতির মধ্যে স্প্রিং ৯টি, অণুবীক্ষণ যন্ত্র ২৯টি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে উঁচু নিচু বেঞ্চ সরবরাহ, সকল শিক্ষা প্রতিষ্ঠানে ফুটবল ও ক্রিকেট সরঞ্জামাদি বিতরণ।

খবর২৪ঘন্টা /এএইচআর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।