ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে আগুনে পুড়লো কৃষকের গরুসহ বসত বাড়ি

khobor
এপ্রিল ৯, ২০২০ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুর পৌর সদর এলাকার শালঘরিয়া গ্রামে মশার কয়েল থেকে আগুন লেগে এক কৃষকের বসত বাড়ি ও গরুসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গত বুধবার রাত ১২ টার দিকে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে। আগুন লাগার ওই ঘটনায় ঘরের বিভিন্ন মালামাল, আসবাবপত্র, ধান-চাল সহ গবাদিপশু হাঁস-মুরগিও পুড়ে যায়।
প্রত্যাক্ষদর্শিরা জানান, দুর্গাপুর পৌর সদর শালঘরিয়া এলাকার কৃষক শমসের আলী সন্ধ্যার পর গোয়াল ঘরে মশা নিধনের কয়েল জ্বালিয়ে দেন। পরে রাত সাড়ে ১২ টার দিকে হঠাৎ করে গোয়াল ঘরে আগুন জ্বলে উঠে। কিছুক্ষনের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন প্রায় ঘণ্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে প্রায় ৮০ হাজার টাকার মূল্যের ১টি গরু, ধান, চাল, আসবাবপত্র ও বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এদিকে, ক্ষতিগ্রস্ত কৃষক শমসের দাবি করেন, আগুনে তার সবমিলে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
দুর্গাপুর ফায়ার সার্ভিসের টিম লিডার আশরাফুর রহমান জানান, গোয়াল ঘরের কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে। শেষ মুহূর্তে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে প্রায় দুই লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।