ঢাকাশুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১

khobor
সেপ্টেম্বর ২০, ২০১৯ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে অপহৃত এক কিশোরী (১৩) উদ্ধার করেছে থানার পুলিশ। এ সময় অপহরণকারী জনি আহম্মেদ (১৯) গ্রেপ্তার করা হয়। সে উপজেলার পলাশবাড়ী গ্রামের নুর ইসলামের পুত্র। শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার বাগলপাড়ায় অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ।
থানার পুলিশ জানায়, উপজেলার হাড়িয়াপাড়া গ্রামের এক জনৈক ব্যাক্তির কিশোরী মেয়েকে গত মাসের (২৯আগস্ট) বৃহস্পতিবার সন্ধ্যায় পলাশবাড়ী গ্রামের জনি আহম্মেদ, তার ভাই রনি আহম্মেদ ও তার বাবা নুর মোহাম্মাদ

জোরপূর্বক কিশোরীকে বাড়ীর সামনে থেকে তোলে নিয়ে যায়। ওই ঘটনায় (৩০আগস্ট) শুক্রবার কিশোরী বাবা বাদী হয়ে থানায় ৩জনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেন। পরে জনির বাবা নুর মোহাম্মদকে গ্রেপ্তার করলে জনি ও রনি কিশোরীকে নিয়ে পলাতক ছিলো। গতকাল শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার বাগলপাড়ায় অভিযান চালিয়ে ওই অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।এ সময় অপহরণকারী জনিকে গ্রেপ্তার করে পুলিশ।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এ সময় জনি আহম্মেদ গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।