সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৮ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দিনে-দুপুরে শাহবাগ থানার অস্ত্র ও গুলি খোয়া!

অনলাইন ভার্সন
মে ৮, ২০১৯ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ঘণ্টা ডেস্ক:রাজধানীর শাহবাগ থানার বিশ্রামকক্ষ থেকে একটি সরকারি পিস্তল ও ১৬ রাউন্ড গুলি খোয়া গেছে। গত রোববার দুপুরে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হিমাংশু সাহার জিম্মায় থাকা অস্ত্রটি খোয়া যায়। এ সময় হিমাংশু থানায় বিশ্রাম নিচ্ছিলেন। এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশের একাধিক বিভাগ। এছাড়া গাফলতির দায়ে সহকারী উপপরিদর্শক (এএসআই) হিমাংশু সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (৮ মে) শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, চুরি হওয়া অস্ত্র ও গুলি উদ্ধারে নানামুখী তৎপরতা চালানো হচ্ছে। আশা করছি, শিগগিরই জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। এরই মধ্যে বেশ কয়েকটি অভিযান চালানো হযেছে। সিসি ক্যামেরা দেখে একজনকে সন্দেহ করা হচ্ছে। ওই যুবককে ধরতে পুলিশের একাধিক সংস্থা কাজ করছে।

এ ব্যাপারে জানতে চাইলে ডিএমপির রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, দিনের বেলায় অস্ত্র খোয়া যাওয়ার ঘটনা অস্বাভাবিক। এ নিয়ে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশের পাশাপাশি গোয়েন্দা শাখার সদস্যরাও তদন্ত করছে। আর গাফিলতির দায়ে শাহবাগ থানার এএসআই হিমাংশু সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অস্ত্র খোয়া যাওয়ার বিষয়ে থানার ভেতরের কেউ জড়িত আছে কি না সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।