সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দারোয়ানীতে ট্রেনে কাটা পড়ে ৩ নারী শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২৬, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

নীলফামারী দারোয়ানীতে ট্রেনে কাটা পড়ে ৩ নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। নিহতরা সবাই নারী শ্রমিক । তারা উত্তরা ইপিজেডে শ্রমিক হিসেবে কাজ করতেন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আমির আলী।

তিনি বলেন, ‘ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান। এ ছাড়া আহত তিন জনকে নীলফামীর জেনারেল হাসপাতালে ও দুজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।’

নিহতরা হলেন ৩৫ বছর বয়সী রোমানা আকতার, ৩৩ বছরের সায়েরা বেগম ও ৩৪ বছরের শেফালী বেগম।

এ ছাড়া আহতরা হলেন মিনা পারভীন, নাসরিন আক্তার, কুলসুমা, অহিদুল ইসলাম ও রওশন আরা। তাদের সবার বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। হতাহত সবার বাড়ি ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নে। ফায়ার সার্ভিসের কর্মকর্তা আমির আলী জানান, সৈয়দপুর-চিলাহাটি রেলপথের দারোয়ানীতে খোলা একটি রেলগেট আছে। একটি অটোরিকশায় করে শ্রমিকরা সবাই কাজে যাচ্ছিলেন। লেবেল ক্রসিং অতিক্রম করার সময় খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়।

নীলফামারী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মেজবাহুর হাসান চৌধুরী জানান, ঘটনাস্থলে একজন, হাসপাতালে আনার পথে দুই জনের মৃত্যু হয়েছে। আহত আরও দুই জন তাদের হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাকি দুজনের অবস্থা গুরুতর হওয়ায় রংপুর মেডিক্যালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, ‘অটোরিকশায় ৮ জন যাচ্ছিলেন উত্তরা ইপিজেডে। কুয়াশার কারণে বুঝতে না পারায় লেবেল ক্রসিং অতিক্রম করার সময় ট্রেন দুর্ঘটনায় পড়েন তারা।’

গত বছরও নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ভাই-বোনসহ চারজন নিহত হয়েছিল। গত ৮ ডিসেম্বর নীলফামারী সদরের বৌবাজার মনসাপাড়ায় ওই দুর্ঘটনা ঘটেছিল।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।