সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৯ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

না ফেরার দেশে তানোরের উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা মোল্লা

omor faruk
সেপ্টেম্বর ৯, ২০১৮ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
না ফেরার দেশে চলে গেলেন তানোর উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও বিএনপির সাবেক উপজেলা সভাপতি এমরান আলী মোল্লা। রোববার সকাল সাড়ে ৮টার দিকে তিনি নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তাঁর মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে এসেছে। দুই বারের পৌরসভা মেয়র ও দুইবারের উপজেলার সফল চেয়ারম্যান তিনি।

জানা গেছে, তানোর উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা ইমরান আলী মোল্লা দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে তিনি চিকিৎসা করিয়েছেন। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে চিকিৎসা করান। তার শারীরিক অবস্থা ভাল ছিল না।
এরমধ্যেই নিজ বাড়িতে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। রাজনীতি জীবনে তিনি দীর্ঘদিন তানোর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন। অসুস্থ জনিত কারণে তিনি উপজেলা বিএনপির পদে আসেননি।

তানোর পৌরসভায় দুই বার নির্বাচন করে দুই বারই বিজয়য়ের স্বাদ পেয়েছিলেন তিনি। এ ছাড়া দুইবার উপজেলা পরিষদের নির্বাচন করে দু’বার চেয়ারম্যান নির্বাচিত হন তার প্রতিদ্ব›দ্বী প্রার্থীকে হারিয়ে। তানোরে তার জনপ্রিয়তা ছিল আকাশচুম্বী। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা ধারে কাছেই আসতে পারতেন না। উপজেলায় বিএনপির জনপ্রিয় নেতা হিসেবে পরিচিত ছিলেন তিনি।

নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে থাকতেন বলেও জানা গেছে। তার অকাল মৃত্যুতে উপজেলা বিএনপি এক জনপ্রিয় নেতাকে হারালো। বিকেল সাড়ে ৫টায় তানোর উপজেলায় ডাক বাংলা মাঠে তার জানাজার নামায অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

খবর২৪ঘণ্টা/এমকে 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।