সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৭ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

তানোরে স্কাউট সমাবেশ অনুষ্ঠিত

R khan
মে ৭, ২০১৮ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে সকল শিক্ষাপ্রতিষ্ঠানে স্কাউটিং কার্যক্রমকে বেগবান ও গতিশীল করার লক্ষে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে প্রশক্ষিণের প্রদক্ষেপ নেয়া হয়েছে। তারই ধারা বাহিকতায় গতকাল সোমবার দরগাডাঙ্গা স্কুলএর – কলেজ মাঠে উপজেলা স্কাউট কমিটির উদ্যোগে দিনব্যাপি স্কাউট সমাবেশের আয়োজন করা হয়েছে।

দরগাঁডাঙ্গা স্কুলএর – কলেজের পরিচালনা পরিষদ কমিটির সভাপতি ও কলমা ইউনিয়নের আওয়মী লীগের সভাপতি মাইনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তানোর উপজেলার নির্বাহী অফিসার শওকাত আলী।

বিশেষ অতিথি ছিলেন তানোর উপজেলার স্কাউট কমিশনার ও তানোর পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, দরগাঁডাঙ্গা স্কুল এর- কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুল কবির বকুল।

এছাড়ও উপস্থিত ছিলেন কিসমত বিল্লি স্কুল এর – কলেজের অধ্যক্ষ জামিলুর রহমান,চন্দকোঠা স্কুল এর – কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন। বাংলাদেশ স্কাউট তানোর শাখার সাধারণ সম্পাদক ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, কামারগাঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদসহ ২৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকসহ প্রায় ২৫০জন শিক্ষার্থী উক্ত প্রশিক্ষণে অংশগ্রহন করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তানোর উপজেলা স্কাউট ডিলার আবদুল বারীও ইউনিয়ন লিডার শফিকুল ইসলাম।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।