ঢাকাবুধবার , ৪ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

তানোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত

omor faruk
মার্চ ৪, ২০২০ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

তানোর প্রতিনিধি: তানোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই জন নিহত ও ১ জন আহত হয়েছেন। বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার পাচন্দর ইউপি এলাকার বিনোদপুর মোড়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাচন্দর ইউপির প্রানপুর পাঠাকাটাগ্রামের শামসুলের পুত্র ফরিদ উদ্দিন (১৯) একই গ্রামের শরিফুল ইসলামের পুত্র মিনারুল (১৮) এবং আহত ব্যক্তি ওই গ্রামের তরিকুল ইসলামের পুত্র খাইরুল ইসলাম(১৭)। দুই তরুণের মৃত্যুর খবরে গ্রামসহ ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা গেছে, বুধবার দুপুরের দিকে ফরিদ, মিনারুল ও খাইরুল একটি মোটরসাইকেলে করে ইলামদহী চাদপুর এলাকায় তাফসিরুল কোরআন মাহফিলের পোষ্টার লাগিয়ে বিকেলের দিকে নিজ বাড়ির দিকে

আসছিল। পথে মধ্যে বিনোদপুর নামক মোড়ে মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার গাছের সাথে জোরে ধাক্কা লাগে। ধাক্কার বিকট শব্দে স্থানীয়রা এসে দেখে তিন জন মাটিতে পড়ে ছটপট করছে। সাথে সাথে তাঁরা ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর দিলে দ্রæত ঘটনা স্থলে হাজির হয়ে তিনজনকে উদ্ধার করে উপজেলা মেডিকেলে নিয়ে আসেন। মেডিকেল কর্তৃপক্ষ জানান ফরিদ ও মিনারুলের অবস্থা আশঙ্কাজনক হবার কারনে ইমারজেন্সি থেকে রামেক হাসপাতালে পাঠানো। অপর জন খাইরুলের সামান্য আঘাত ছিল তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই জন নিহত হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।