ঢাকাবুধবার , ৪ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

তানোরে চিত্র নায়িকা মাহির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

omor faruk
মার্চ ৪, ২০২০ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

তানোর প্রতিনিধি : মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দুই দিন ব্যাপী স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেছেন। গতকাল বুধবার সকাল ১০টার সময় রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে প্রাঙ্গনে মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে আনুষ্ঠানিক ভাবে এ খেলার উদ্বোধন করেছেন। আনুষ্ঠানিক উদ্বোধন শেষে,খেলার মাঠের চারপাশে ঘুরে দর্শকদের সাথে কুশল বিনিময় করেন মাহি। এবং আমন্ত্রিত বীর মুক্তিযোদ্ধারে একটি করে কেস তুলে দেন।
খেলাটি সরাসরি চিত্র নায়িকা মাহিয়া মাহির উদ্যোগে হচ্ছে। আয়োজন করেছেন মুণ্ডুমালা মাহির গড়া একটি অরাজনৈতিক উন্নয়ন মুলক স্বে”ছাসেবক সংগঠন (স্বপ্ন) ।
উদ্বোধন শেষে চিত্রনায়িকা মাহির বলেন,জাতীর জনক শেখ মুজিবুর রহমানের জীবন কাহিনি পড়ে-শুনে তার প্রতি আমার অনুপ্রেরণা জেগেছে। তিনি যুবক বয়সে খেলার প্রতিবেশ আগ্রহী ছিলেন\
তাই মুজিব শতবর্ষ উপলক্ষ্যে তিনি জাতির জনকের সৃতি হিসাবে কিছু একটা করতে চান। সে উপলক্ষে তিনি এ টুর্নামেন্টের আয়োজন করেছেন\ নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুÐুমালা পৌর এলাকায়। এ সুবাদে তিনি সেখানে তিনি খেলাটি আয়োজন করেছেন বলে জানান মাহি।
আজ বৃহস্পতিবার বিকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সেখানেও তিনি প্রধান অতিথি থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দিবে বলে জানিয়েছে আয়োজক কমিটির প্রধান মিঠু। দুই দিন ব্যাপী এ খেলাটিতে ১৬ টিম অংশ গ্রহন করবেন।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।