ঢাকাসোমবার , ২১ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ট্রেনের ধাক্কায় বারির বিজ্ঞানীসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২১, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের এক ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। রোববার রাতে (২০ মার্চ) ও সোমবার সকালে এসব দুর্ঘটনা ঘটে।

জয়দেবপুর জংশনের রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শহীদুল্যাহ জানান, রোববার (২০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে গাজীপুর মহানগরের ভাগলবাড়ি রেলক্রসিং পার হচ্ছিলেন বারির বিজ্ঞানী ড. আরিফুর রহমান (৪৫)। এ সময় ঢাকা থেকে টাঙ্গাইলগামী লালমনি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি নিহত হন।
বিজ্ঞানী ড. আরিফুর রহমানের গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদী থানার অরুন খোলা এলাকায়।

বারির প্রটোকল অফিসার মো. আলামিন জানান, আরিফুর রহমান ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ছিলেন। তিনি সাতক্ষীরার বেনেরপাড়া এলাকায় বারির কৃষি গবেষনা কেন্দ্রের ইনচার্জ ছিলেন। তিনি রোববারই সাতক্ষীরা থেকে গাজীপুরে আসেন এবং অফিসের কাজে মোটরসাইকেল নিয়ে স্থানীয় প্রেসে যাচ্ছিলেন।

এদিকে গাজীপুরের শ্রীপুরের বরমী কাশিজুলি এলাকায় সোমবার সকাল ৬টার দিকে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী যমুনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক নারী মারা গেছেন।

নিহত ওই নারীর নাম আম্বিয়া (৫১)। তিনি শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের হিলুপাড়া গ্রামের মোতালেবের স্ত্রী। শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কাশিজুলি এলাকায় মেয়ের বাড়িতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

টঙ্গী জংশনের রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুর মোহাম্মদ জানান, টঙ্গীর বনমালা এলাকায় রোববার সকালে রেললাইন পার করার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা মেইল ট্রেনের ইঞ্জিনের সঙ্গে এক নারী (৪৫) ধাক্কা খেয়ে মাথায় গুরুতর জখম হন এবং ঘটনাস্থলে মারা যান। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় জানা যায়নি।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।