ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক চাপায় চাচি-ভাতিজি নিহত

omor faruk
এপ্রিল ১০, ২০১৯ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘন্টা ডেস্ক :

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেছে চাচি ও ভাতিজির। আজ বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার নিজপাড়া ইউনিয়নের কৈকুড়ি মোড় এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত দুজন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মারা যাওয়া দুজন হলেন জহিরন বেওয়া (৪৫) ও তাঁর ভাতিজি জুঁই আক্তার (৭)। নিহত জহিরন জগদীশপুর গ্রামের মৃত হজরত আলীর স্ত্রী। আর নিহত জুঁই হজরত আলীর ভাই জহিরুল ইসলামের মেয়ে। হাসপাতালের চিকিৎসাধীন দুজন হলেন হজরত আলীর ছেলে সজীব আহমেদ (১৮) ও জুঁইয়ের বোন জান্নাতুন আক্তার (৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মা জহিরন, চাচাতো বোন জুঁই ও জান্নাতুনকে মোটরসাইকেলে নিয়ে সজীব আহমেদ একটি এনজিও থেকে টাকা তুলতে বীরগঞ্জে যাচ্ছিলেন। তাঁরা কৈকুড়ি মোড়ের কাছে এলে বিপরীত দিক থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই জহিরন বেওয়া ও জুঁই আক্তারের মৃত্যু হয়।

নিহত জুঁইয়ের প্রতিবেশী নুর আলম বলেন, জুঁই ও জান্নাতুন আক্তারের মা বেশ কিছুদিন আগে পানিতে ডুবে মারা যান। মা মারা যাওয়ার পর দুই বোন চাচি জহিরন বেওয়ার কাছেই বেশি সময় থাকত। চাচি ও চাচাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেল করে বীরগঞ্জের যাওয়ার পথে এই ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বলেন, লাশ দুটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘাতক ট্রাকটির চালককে আটক করা হয়েছে, তবে চালকের সহকারী পলাতক।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।