ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে দু’গ্রুপের ‘গোলাগুলিতে’ যুবক নিহত

অনলাইন ভার্সন
এপ্রিল ২০, ২০১৯ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: কক্সবাজারের টেকনাফে দু’গ্রুপের ‘গোলাগুলিতে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি এলজি, সাত রাউন্ড কার্তুজ, ৯টি খালী খোসা ও দুই হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার সকালে হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাহাব উদ্দিন (৩২) হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানার অপারেশন অফিসার ও পুলিশ পরিদর্শক রাকিবুল ইসলাম খান জানিয়েছেন, ভোরে হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া এলাকায় মাদক ও সন্ত্রাসী দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গেলে অস্ত্রধারীরা ঘটনাস্থল ত্যাগ করে পাহাড়ে ঢুকে পড়ে। পুলিশ স্থানটি তল্লাশি চালিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলাবারুদ এবং ইয়াবা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি (অপারেশন) রাকিব আরও জানান, গুলিবিদ্ধ মরদেহটি কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পৃথক মামলা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।