সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অব্যাহত ‘বন্দুকযুদ্ধ’ নিহত ২

R khan
জুন ৩, ২০১৮ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্কটাঙ্গাইলের কালিহাতীতে ও রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ এলাকায় মাদক বিরোধী অভিযানকালে র‌্যাব ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. রুহুল ও রফিকুল ইসলাম নামে দুইজন নিহত হয়েছেন। এসময় দুই র‌্যাব সদস্যও আহত হন।

শনিবার (০২ জুন) দিবাগত রাত থেকে ভোর পর্যন্ত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ৩নং কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম জানান, রাত পৌনে ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার গোলড়া গ্রামে মাদকবিরোধী অভিযানে যায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হন। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, রোববার ভোরে পুলিশের একটি দল হারাগাছ পৌর এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। সেখানে আগে থেকেই মাদক ব্যবসায়ীরা অবস্থান করছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়, পরে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম নিহত হয় এবং অন্যান্য মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মাদক আইনে মামলা রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।