ঢাকাবুধবার , ১৩ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

টাইগারদের তিন টেস্টের সিরিজের কি হবে? লঙ্কান বোর্ড বলল…

khobor
মে ১৩, ২০২০ ২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা স্পোর্টস ডেস্ক: সময় হাতে বেশি নেই। চলতি বছরের জুলাই-আগস্টে তিন টেস্টের সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাওয়ার কথা বাংলাদেশ দলের। এই সিরিজটি আবার টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

তারও আগে শ্রীলঙ্কায় ৩টি করে ওয়ানডে আর টেস্ট খেলতে যাবে ভারত। জুন-জুলাইয়ের সেই সিরিজ এবং বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা সোমবার জানিয়েছেন, চলতি সপ্তাহের শেষদিকে এই দুই সিরিজ নিয়ে সিদ্ধান্ত নেবেন তারা।

ডি সিলভা বলেন, ‘বাংলাদেশ এবং ভারতের ক্রিকেট বোর্ড আগামী ১৫ মে পর্যন্ত পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য সময় চেয়েছে। আমরা তাদের সময় দিয়েছি। ওই সময় পার হলে তবেই আমরা একত্রে সিদ্ধান্ত নিতে পারব।’

জুনে সীমিত ওভারের সিরিজ খেলতে শ্রীলঙ্কায় আসার কথা ছিল দক্ষিণ আফ্রিকার। করোনার কারণে সেটি স্থগিত হয়ে গেছে আগেভাগেই। বাংলাদেশ আর ভারতের বিপক্ষে সিরিজটিও আছে অনিশ্চয়তার মধ্যে।

তবে লঙ্কান বোর্ডের প্রধান নির্বাহী জানিয়েছেন, অন্যান্য দেশের মতো তারাও পুনরায় অনুশীলন শুরুর পরিকল্পনা করছেন। আস্তে আস্তে সবাইকে মাঠে ফেরানো যায় কি না, সেটা নিয়েই স্বাস্থ্য বিভাগের সঙ্গে আলোচনা চলছে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।