সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৮ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে একই রশিতে শালী-দুলাভাইয়ের আত্মহত্যা

R khan
মার্চ ২৮, ২০১৮ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: ঝিনাইদহে পরকীয়ায় বাধা পেয়ে গাছে একই রশিতে ঝুলে শালি ও দুলাভাই আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে সদর উপজেলার পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

মৃতরা হলেন-পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামের মন্টু মোল্লার ছেলে বিল্লাল হোসেন (২৫) ও একই গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে ও নারিকেলবাড়ীয়া জেড এম মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী কলি খাতুন (১৪)।

সদর উপজেলার নারিকেল বাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বদিউর রহমান জানান, পূর্ব তেতুলবাড়িয়া গ্রামের মন্টু হোসেনের ছেলে বিল্লাল হোসেনের সাথে একই গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে সুমির বিয়ে হয়। এর কিছু দিন পরই সুমির ছোট বোন মুন্নির সাথে বিল্লাল হোসেন পরকীয়ায় জড়িয়ে পড়ে। গত এক সপ্তাহ আগে বিল্লাল ও মুন্নি পালিয়ে যায়। পরিবারের সদস্যরা তাদের বাড়ি ফিরিয়ে আনে। পরে মঙ্গলবার রাতে বাড়ির পাশের একটি কড়াই গাছের সাথে একই রশিতে দু’জন ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে মনে হচ্ছে একটি আত্মহত্যা। এ ঘটনায় থানায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।

ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিটন জানান, চার বছর আগে বিল্লাল হোসেনের সঙ্গে কলির বোন পিংকি খাতুনের বিয়ে হয়। তাদের ২ বছরের একটি সন্তান রয়েছে। একপর্যায়ে দুলাভাই বিল্লাল হোসেনের সঙ্গে কলির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১০ দিন আগে তারা পালিয়ে যান। জানতে পেরে অনেক চেষ্টার পর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে তাদের ফিরিয়ে আনা হয়। অবশেষে রাতের কোনো এক সময় গ্রামের পীরতলা মাঠের একটি কড়ই গাছে একই রশিতে ঝুলে তারা আত্মহত্যা করেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।