সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১৮ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে চাচা ভাতিজাকে কুপিয়ে হত্যা-গ্রেফতার ৪

খবর২৪ঘন্টা ডেস্ক
মে ১৮, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠির রাজাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য আবদুর রব হাওলাদার (৬০) ও তাঁর ভাতিজা বেলায়েত হোসেন (৫০) কুপিয়ে হত্যা ঘটনায় আরও চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৮ মে ) বিকাল ৫ টার দিকে বরিশাল নগরীর রুপাতলী র‍্যাব-৮ সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান।

আটককৃতরা হলেন, মামলার ৩ নং আসামি মো. খাদেম হোসেন (৫০), ৪ নং আসামি জাহিদুল ইসলাম রাজন(২২),৬ নং আসামি মো. সজল হোসেন (২১),ও ৮ নং আসামি মো. শহীদ হোসেন (৩০)।

র‍্যাব-৮ জানায়,২৪ এপ্রিল রাতে ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তগড় ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবদুল রব হাওলাদার ও তার ভাইয়ের ছেলে বেলায়েত হাওলাদারকে জগাইরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্বশত্রুতার জেরে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল ইসলাম লালুর (লালু মেম্বার) নির্দেশে তাদের কুপিয়ে হত্যা করা করে আসামিরা।

হত্যার ঘটনায় ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম লালু মৃধাসহ ১৫ জনকে আসামি করে নিহত আবদুর রব হাওলাদারের ছেলে মো. লিয়াকত হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

র‍্যাব-৮ বিষয়টি আমলে নিয়ে গতকাল (১৭ মে)দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ ও র‍্যাব-১৪যৌথ অভিযান চালিয়ে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা থেকে ৩ জনকে গ্রেফতার করে এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী অপর আরেকজনকে নেত্রকোনার পূর্বধলা উপজেলা থেকে গ্রেফতার করে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।